আর্সেনালের এখন লিগ জয় ভূলে টপ ফোরে ফিরে আসার দিকে মনোযোগ দেওয়া উচিত : থিয়েরি হেনরি

Thierry Henry (থিয়েরি হেনরি)
Tanmoy11 , ২০ নভেম্বর , ২০১৯ : থিয়েরি হেনরি বিশ্বাস করেন যে আর্সেনালের এখন লিগ জয় ভূলে টপ ফোরে ফিরে আসার দিকে মনোযোগ দেওয়া উচিত । ইউনাই এমেরিকে আরও সময় দেওয়ারও অনুরোধ করেন সমর্থকদের কাছে ।

২০১৫-১৬ মরশুমের পর চ্যাম্পিয়ন্স লিগে একবারও যোগ্যতা অর্জন করতে পারেনি গানার্সরা । শেষবার বায়ার্ন মিউনিখের কাছে দুই লেগ মিলিয়ে ১০-২ হেরে বিদায় নিয়েছিল ।

গত মরশুমে ১ পয়েন্টের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছিল । কিন্তু লিগ টেবিলে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির থেকে ২৮ পয়েন্ট কম ছিল । তবে এই মরশুমের লিগ টপার লিভারপুলের থেকে ম্যান সিটি যেখানে ৯ পয়েন্ট পেছনে সেখানে আর্সেনাল মাত্র তার অর্ধেক পয়েন্ট সংগ্রহ করেছে ।

থিয়েরি হেনরি একটি বিখ্যাত সংবাদ মাধ্যমকে বলেন, "আর্সেনালের এই মরশুম বিষয়ে আমি আপনাদের কী বলতে পারি ? এটি একটি কঠিন কাজ কারণ টাটেনহ্যাম এবং ম্যানচেস্টার ইউনাইটেড মতো দলগুলিও এখন প্রচেষ্টা করেছে ।" 

"আর্সেনাল , কিছু অল্প সময়ের জন্য - খুবই সামান্য সময়ের জন্য , আমরা চ্যাম্পিয়ন্স লিগ এ নেই । তাই , একজন আর্সেনাল সমর্থক হিসেবে আমি , প্রথমে এবং সর্বাগ্রে , দেখতে চাইবো যে চ্যাম্পিয়ন্স লিগ এ যোগ্যতা অর্জন করা দলগুলোর গ্রুপে ফিরে এসেছে ।"

২০১৫-১৬ মরশুমে লিগ জয়ের সম্ভাবনা থাকলেও তা অল্পের জন্য হাতছাড়া হয়েছে । চ্যাম্পিয়ন লিয়েস্টার সিটি থেকে ১০ পয়েন্ট কম সংগ্রহ করে দ্বিতীয় স্থানে শেষ করেছিল আর্সেনাল ।

"এটা একটি কঠিন কাজ কারণ ম্যানচেস্টার সিটিও এখন লিভারপুলকে ছোঁয়ার জন্য সংগ্রাম করছে ।"

তিনি আরও বলেন ,"প্রথমে এবং সর্বাগ্রে , চ্যাম্পিয়ন্স লিগ এ ফিরে আসার ব্যাপারে ভাবা যাক যা খুব কঠিন একটা কাজ এবং তারপরে আমরা কোথায় পৌঁছাতে পারি দেখা যাবে ।"

"আর্সেনাল সমর্থক হিসেবে আমরা এখন যা করতে পারি তা হল তাদেরকে সমর্থন করা এবং কিছু সময় দেওয়া । আর্সেন ওয়েঙ্গার এর যায়গায় এসে ভালো পারফর্ম করা এটা মোটেও সহজ কাজ নয় ।"

ইন্টারন্যাশনাল ব্রেকের পর , শনিবার ২৩ নভেম্বর সাউদাম্পটনের মুখোমুখি হবে আর্সেনাল ।

🙂
Thank You
Keep Smiling

Comments

More News :

Crystal Palace vs Tottenham , FA Cup 2018-19

Bengaluru FC VS Northeast United FC , ISL 2018-19

ATK vs Jamshedpur Match Preview

Manchester City vs Burnley , FA Cup 2018-19

রোডম্যাপ জানতে এএফসির কাছে চিঠি পাঠাল মোহনবাগান