ভিয়েতনামের বিরুদ্ধে ড্র ভারতীয় মহিলা দলের

India Women VS Vietnam Women

ভিয়েতনাম   ১ - ১    ভারত

Tanmoy11 , ৭ই নভেম্বর , ২০১৯: বুধবার দ্বিতীয় ফিফা ফ্রেন্ডলী ম্যাচে ভিয়েতনামের সাথে ১ - ১ গোলে ড্র করল ভারতীয় মহিলা দল । প্রথমার্ধের ৩৯ মিনিটে থাই থি থাও-এর গোলে এগিয়ে যায় ভিয়েতনাম । রঞ্জনা চানু-র (৫৭) গোলে দ্বিতীয়ার্ধে সমতায় ফিরে ভারত । 

প্রথম ম্যাচে ভিয়েতনামের কাছে ৩-০ হেরে গিয়েছিল ভারত । সেখানে থেকে ঘুরে দাঁড়িয়ে এবার ড্র করে আটকে দিল ভিয়েতনামকে । 

প্রসঙ্গত , ফিফা রেঙ্কিং-এ ভারতীয় মহিলা দলের থেকে অনেক এগিয়ে আছে ভিয়েতনাম । ভারতের ফিফা রেঙ্ক ৫৮ , ভিয়েতনামের রেঙ্ক ৩৪ ।

প্রথমার্ধ বেশ কয়েকটি ভালো সুযোগ তৈরি করেছিল কিন্তু গোল করতে ব্যর্থ হয় ভারতীয় স্ট্রাইকাররা । ডাংমেয় গ্রেসের একটি দূরন্ত সট্ অল্পের জন্য বাইরে চলে যায় । এরপর‌ই কাউন্টার অ্যাটাকে ওঠে ভিয়েতনাম । কিন্তু অদিতি অসাধারণ দক্ষতায় আটকে দেয় । থা‌ই থি থাও গোল করে বিরতির আগে ১-০ এগিয়ে যায় ভিয়েতনাম ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ভারত ভিয়েতনামের গোলে আক্রমণ করে ভারত । প্রতিপক্ষের গোলকিপারকে কঠিন পরীক্ষার সামনে ফেলে দেয় সঞ্জু-সুইটি দেবীরা । সুইটি দেবীর একটি দূরন্ত সট্ আটকে দেয় ভিয়েতনাম গোলকিপার ট্রান  থি কিম থানহ ।

৫৭ মিনিটে রঞ্জনা চানু ভারতকে সমতায় ফেরান । ক্যাপ্টেন আশালতা দেবী পেনাল্টি বক্সে পাস দিলে রঞ্জনা সেখানে থেকেই গোল করতে ভুল করেননি । শেষের দিকে ভারতের কাছে সুযোগ এলেও গোল করতে পারেনি এবং ম্যাচে ১-১ শেষ হয় ।

Thank You
Keep Smiling

Comments

More News :

Crystal Palace vs Tottenham , FA Cup 2018-19

Bengaluru FC VS Northeast United FC , ISL 2018-19

ATK vs Jamshedpur Match Preview

Manchester City vs Burnley , FA Cup 2018-19

রোডম্যাপ জানতে এএফসির কাছে চিঠি পাঠাল মোহনবাগান