এটিকে তে আবার ফিরতে চলেছে হাবাস জমানা



Tanmoy11 , কলকাতা : এটিকে তে আবার শুরু হতে চলেছে হাবাস জমানা ।

বর্তমান কোচ স্টিভ কপেলকে ছেঁটে ফেলল এটিকে কর্তারা । বুধবার‌ই তাকে এই সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয় এবং তার জায়গায় হাবাসকেই আবার ফিরিয়ে আনতে চলেছেন । সূত্রের খবর , অ্যান্টোনিও লোপেজ হাবাসের সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত । কয়েক দিনের মধ্যেই স‌ইও হয়ে যেতে পারে ‌।

কর্তারা এটিকের  আরেক প্রাক্তন স্পেনিশ কোচ হোসে মলিনার সাথেও কথা চালাচ্ছিলেন । কিন্তু তিনি এখন স্পেন জাতীয় ফুটবল ফেডারেশনের স্পোর্টিং ডিরেক্টর । তাই তিনি এটিকের প্রস্তাবে রাজি হননি । ফলে কর্তারা হাবাসের সাথেই চুক্তি করার সিদ্ধান্ত নিচ্ছেন । আইএসএলের আরও কয়েকজন কোচ এই দৌড়ে ছিলেন ।

বছর পাঁচেক আগে আইএসএলের প্রথম মরশুমেই এটিকে কে চ্যাম্পিয়ন করেছিলেন লোপেজ হাবাস । পরের বছর‌ও দলকে সেমিফাইনালে তুলেছিলেন তিনি । কিন্তু তৃতীয় বছর হাবাস বেশি অর্থ চাওয়ায় অ্যাটলেটিকো মাদ্রিদের কর্তারা তাকে ছেঁটে ফেলে এবং হোসে মলিনাকে এটিকের কোচ হিসেবে নিয়োগ করেন । মলিনার কোচিংয়েই দ্বিতীয়বার আইএসএল চ্যাম্পিয়ন হয় এটিকে । হাবাস বিশাল অঙ্কের অর্থে যোগ দিয়েছিলেন এফ সি পুনে সিটি তে । 

অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে সম্পর্ক ছিন্ন হ‌ওয়ার পর‌ ইংল্যান্ডের কোচদের নিযুক্ত করেন কর্তারা । কিন্তু তারা সেরকম কোনো সাফল্য এনে দিতে পারেনি । তাই এটিকে কর্তারা আবার হাবাসের হাতেই দলের দায়িত্ব দিতে চায় । পুনে ছাড়ার পর কিছু ছোট ক্লাবে কোচিং করিয়েছেন হাবাস । সহকারী কোচ হিসেবে এবছরও থাকছেন স‌‌ঞ্জয় সেন । 

Comments

More News :

Crystal Palace vs Tottenham , FA Cup 2018-19

Bengaluru FC VS Northeast United FC , ISL 2018-19

ATK vs Jamshedpur Match Preview

Manchester City vs Burnley , FA Cup 2018-19

রোডম্যাপ জানতে এএফসির কাছে চিঠি পাঠাল মোহনবাগান