কর্মসমিতির সিদ্ধান্ত : সুপার কাপ খেলবে ইস্ট বেঙ্গল


Tanmoy11 , কলকাতা : সোমবার কর্মসমিতির সভায় সিদ্ধান্ত নে‌ও‌য়া হল সুপার কাপ এবং পরের মরশুম থেকে আইএসএল খেলবে ইস্ট বেঙ্গল । এই সিদ্ধান্ত ইতিমধ্যে কোয়েস কর্পের চেয়ারম্যান অজিত আইজাককে  চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে এবং সুপার না খেলার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে অনুরোধ করা হয়েছে ।



ফেডারেশন সচিব কুশল দাস ইস্ট বেঙ্গলকে চিঠি দিয়ে জানতে চেয়েছিলেন যে ইস্ট বেঙ্গল সুপার কাপে দল নামাবে কি না । তিনি বলেন তাদের সিদ্ধান্ত ১৮ তারিখের মধ্যে জানতে হবে ‌। তারপর‌ই সোমবার কর্মসমিতির সভা ডাকা হয় ।

আই-লিগ শেষ হ‌ওয়ার পর‌ই মোহনবাগান , চেন্নাই সিটি , মিনার্ভা পাঞ্জাব সহ বেশ কিছু ক্লাব ১ মাস আগে পাঠানো চিঠির উত্তর না পেয়ে সুপার কাপ না খেলার সিদ্ধান্ত নেয় । ইস্ট বেঙ্গলের‌ও সুপার কাপ খেলা নিয়ে ধোঁয়াশা দেখা দেয় । 



ইনভেস্টার কোয়স কর্প সুপার কাপে টিম নামাতে চাইছিলেন না কিন্তু ক্লাবের কর্মকর্তা থেকে সমর্থক , খেলোয়াড় সবাই চাইছিল যেন ইস্ট বেঙ্গল সুপার কাপ খেলে । এ নিয়ে ক্লাব এবং ইনভেস্টারের মধ্যে অনেক মতপার্থক্য দেখা দেয় । 

শোনা যাচ্ছে , কোয়েস কর্প সুপার কাপে অংশ না নিতে চাইলে ইস্ট বেঙ্গলের ক্লাবের সাথে তাদের সম্পর্ক‌ও ছিন্ন হতে পারে । এখন দেখার কোয়েস ইস্ট বেঙ্গলের চিঠির কি উত্তর দেয় ‌।

Comments

More News :

Crystal Palace vs Tottenham , FA Cup 2018-19

Bengaluru FC VS Northeast United FC , ISL 2018-19

ATK vs Jamshedpur Match Preview

Manchester City vs Burnley , FA Cup 2018-19

রোডম্যাপ জানতে এএফসির কাছে চিঠি পাঠাল মোহনবাগান