আইএসএলের বিড পেপার তুলতে চলেছে ইস্ট বেঙ্গল


Click the image to view it in English

 কলকাতা‌ : ইন্ডিয়ান সুপার লিগ ২০১৯-২০ তে খেলার জন্য বিড পেপার তুলতে চলেছে ইস্ট বেঙ্গল । ইস্ট বেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা কূয়েষ এর চেয়ারম্যান ও ম্যানেজার অজিত আইজাক , এআইএফ‌এফ জেনারেল সেক্রেটারি কুশল দাস , রিলায়েন্স স্পোর্টস সিইও সুন্দর রমণ এবং আইএমজি-রিলায়েন্স আধিকারিক চিরাগ তান্নার সাথে বুধবার বেঙ্গালুরুতে এক বৈঠকে এ বিষয় নিয়ে আলোচনা করেন ।




আইএস‌এল সম্ভবত পরের মরশুম থেকে দেশের এক নম্বর লিগ হতে চলেছে । তাই ইস্ট বেঙ্গল এবং তাদের বিনিয়োগকারীরা আইএস‌এল-এ অংশ নিতে খুব আগ্রহ দেখিয়েছে । ১৭ই মার্চ চলতি মরশুম শেষ হলেই বিড পেপার দেওয়া শুরু করবে আইএস‌এল ।


কিছুদিন আগেই অজিত আইজাক আইএস‌এল এর প্রসংশা করে বলেছিলেন , আইএস‌এল একটি আকর্ষণীয় লিগ । মাত্র কয়েক বছরের মধ্যেই এটা অনেক উন্নতি করেছে এবং সঠিক পথে পরিচালিত হলে এটি একটি প্রিমিয়াম প্লাটফর্ম হতে পারে । আইএস‌এল একটি অসামান্য লীগ হওয়ার সম্ভাবনা আছে ।


তিনি আরও বলেন , আমরা আমাদের ভক্তদের সেরাটা দিতে চাই । আমরা নিশ্চিত করতে চাই যে তারা আমাদের সাথে এমন একটি যোগসূত্র রয়েছে যা খেলাধুলার ক্রিয়াকলাপ এবং ক্লাবটির বিজয়ী সংস্কৃতির অংশ । যা আইএস‌এল এও হতে পারে ।


ইস্ট বেঙ্গল যদি বিড পেপার তুলে এবং আইএসএল-এ খেলার ইঙ্গিত দেয়, তবে প্রতিদ্বন্দ্বী মোহনবাগানের উপর একই চাপ সৃষ্টি হবে । প্রসঙ্গত , মোহনবাগান এবং এটিকের একত্রীকরণের কাজ এখনও কিছু সমস্যার জন্য আটকে রয়েছে ।


ইস্ট বেঙ্গল এবং মোহনবাগান দুটি আলাদা লিগ এ খেলবে এটা বাংলার ফুটবলে ভাবাই যায় না ।

Comments

More News :

Crystal Palace vs Tottenham , FA Cup 2018-19

Bengaluru FC VS Northeast United FC , ISL 2018-19

ATK vs Jamshedpur Match Preview

Manchester City vs Burnley , FA Cup 2018-19

রোডম্যাপ জানতে এএফসির কাছে চিঠি পাঠাল মোহনবাগান