মেয়েদের দল আমাদের চেয়ে অনেক এগিয়ে : সুনীল ছেত্রী


Tanmoy11 , দিল্লি : ভারতীয় মহিলা ফুটবল দলের সাফ চ্যাম্পিয়নশিপ অভিযানের সাফল্যে উচ্ছসিত সুনীল ছেত্রী । নেপালকে নেপালের মাঠে ৩-১ গোলে হারিয়ে টানা পাঁচবার সাফ চ্যাম্পিয়ন হয়েছে ভারত । শনিবার রাতে নয়াদিল্লিতে ফেডারেশন তাদের সংবর্ধনা প্রদান করে । সুনীল ছেত্রী এই অনুষ্ঠানে নিজে না আসতে পারলেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন ‌। তিনি বলেছেন , “ তোমাদের জন্য আমি গর্বিত। আমি বরাবরই বলে এসেছি, মেয়েদের দলটা আমাদের চেয়ে অনেক এগিয়ে ! ”


ফেডারেশন সভাপতি প্রফুল্ল প্যাটেল‌ও ভারতীয় মহিলা ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন । প্রফুল্ল প্যাটেল‌ বলেন , “ সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য আমাদের মহিলা ফুটবল দলকে অভিনন্দন। তোমরা আবার প্রমাণ করেছেন যে তোমরাই আসল চ্যাম্পিয়ন। ”


ভারতীয় মহিলা দলের সামনে এ বার ২০২০ টোকিয়ো অলিম্পিক্সে যোগ্যতা অর্জনের হাতছানি। যোগ্যতা অর্জন পর্বের দ্বিতীয় রাউন্ডে ৬ ই এপ্রিল আবার নেপালের মুখোমুখি হবে ভারত । তবে তার আগে ৩ রা এপ্রিল প্রথম ম্যাচে তাদের সামনে ইন্দোনেশিয়া । শেষ ম্যাচে সঙ্গীতারা মুখোমুখি হবেন আয়োজক দেশ মায়ানমারের বিরুদ্ধে ৯ ই এপ্রিল । 

২০২০ টোকিয়ো অলিম্পিক্সের যোগ্যতা অর্জন পর্বে অংশ নিতে যাওয়ার আগে ভারতীয় মহিলা দলের উদ্দেশে উদ্দেশে সুনীলের বার্তা, ‘‘মায়ানমারে গিয়ে নিজেদের উজাড় করে দাও। তোমাদের সব ম্যাচের দিকে আমার নজর থাকবে।’’ 

Comments

More News :

Crystal Palace vs Tottenham , FA Cup 2018-19

Bengaluru FC VS Northeast United FC , ISL 2018-19

ATK vs Jamshedpur Match Preview

Manchester City vs Burnley , FA Cup 2018-19

রোডম্যাপ জানতে এএফসির কাছে চিঠি পাঠাল মোহনবাগান